Wednesday, April 29, 2009

AlertPay - First Step to be Online Earner : AlertPay - Online উপার্যনের প্রথম ধাপ

ব্যবসা শুরু করার জন্য যেমন একটি ব্যাংক একাউন্ট প্রযোজন, তেমনি এক্ষেত্রেও প্রয়োজন একটি একাউন্ট যেখানে Earnings গুলো জমা হবে। এক্ষেত্রে সর্বোত্তম দুটি বিকল্প হচ্ছে AlertPay এবং Paypal. আমাদের আজকের বিষয় হচ্ছে AlertPay.
AlertPay একটি অত্যন্ত গ্রহণযোগ্য মাধ্যম যার মাধ্যমে আপনি আপনার সঞ্চিত অর্থ জমা এবং প্রয়োজনে লোকাল কারেন্সিতে কনভার্ট করতে পারবেন। এটি একটি ফ্রি সার্ভিস যার অর্থ হচ্ছে
১) একাউন্ট বিনামূল্যে ওপেন করতে পারবেন,
২) জমাকৃত অর্থ রেমিটেন্সের ক্ষেত্রে একাউন্ট থেকেই সার্ভিস চার্জ কাটা হবে।

সুতরাং সম্পূর্ন বিনামূল্যে আপনি বিশ্বমানের ব্যাংকিং সার্ভিস পাচ্ছেন ঘরে বসেই। বাংলাদেশে বসে পেমেন্ট পেতে চাইলে আপনার রিকোয়েস্টের ভিত্তিতে এলার্র্টপে চেক পাঠাবে, যা আপনি আপনার লোকাল ব্যাংকের মাধ্যমে ক্যাশ করতে পারবেন। কি দারুণ তাই না!!!

একাউন্ট ওপেন করুন AlertPay -তে

১) নিচের লিঙ্কে ক্লিক করুন,



Get your FREE account with AlertPay

২) উইন্ডো ওপেন হলে একটি সাইন-আপ ফরম পাবে, যা সতর্কতার সাথে পূরণ করুন।
৩) ভ্যালিড ই-মেইল এড্রেস দিন এবং transaction PIN টাইপ করুন, যা প্রতিটি transaction এ ব্যবহৃত হবে।
৪) সর্বশেষ ভেরিফিকেশন ID টাইপ করুণ এবং terms & condition এ agree করুন।

আপনি অত্যন্ত চমৎকার ভাবে একাউন্ট Create সম্পন্ন করলেন। এখন আপনার কাজ হবে Online Earnings গুলো এই একাউন্টে জমা করা। কিভাবে?

চোখ রাখুন আগামীকাল....
(চলবে)

2 comments:

Anonymous said...

[B]NZBsRus.com[/B]
No More Laggin Downloads With NZB Downloads You Can Instantly Search High Quality Movies, Console Games, MP3 Albums, Software and Download Them at Fast Rates

[URL=http://www.nzbsrus.com][B]NZB Search[/B][/URL]

Anonymous said...

Making money on the internet is easy in the undercover world of [URL=http://www.www.blackhatmoneymaker.com]blackhat scripts[/URL], Don’t feel silly if you haven’t heard of it before. Blackhat marketing uses not-so-popular or little-understood ways to produce an income online.